1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

হবিগঞ্জের বানিয়াচংয়ে প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় ১শ জনের মধ্যে ২শটি ভেড়া বিতরণ!

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৬ জন দেখেছেন

মীর দুলাল (হবিগঞ্জ) জেলা প্রতিনিধি! হবিগঞ্জের বানিয়াচংয়ে উপজেলা প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় প্যাকেজভুক্ত নির্বাচিত সুফলভোগী খামারীদের মধ্যে  ভেড়া বিতরণ অনুষ্ঠিত হয়!

বৃহস্পতিবার (২২সেপ্টেম্বর ২২)ইং দুপুর  ১১ঘঠিকায়  উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রাণিসম্পদ ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বেসরকারি সদস্যদের বিল এবং বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মজিদ খান এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একেবারে প্রান্তিক মানুষদের জন্য চিন্তা করেন।

এরই ধারাবাহিকতায় একের এক জনকল্যাণমুখী প্রকল্পের মাধ্যমে তৃণমূল মানুষদের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন তিনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোঃ সাইফুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, ১১নং মক্রমপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আহাদ, ৯নং পুকড়া ইউপি চেয়ারম্যান হাফেজ শামরুল ইসলাম, বানিয়াচং প্রেসক্লাব সাধারণ সম্পাদক মখলিছ মিয়া, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল আলম প্রধান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জাফর ইকবাল চৌধুরী ও সাংবাদিক নুরুল ইসলাম প্রমুখ।

১০০জন উপকার ভোগীর মাঝে ২০০টি ভেড়া বিতরণ করা হয়েছে।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো: আরমান ভূইয়া ও গীতা পাঠ করেন দীপক রঞ্জন দেব।

শেয়ার করুন

আরো দেখুন......